May 19, 2024, 5:54 pm

চুয়াডাঙ্গার সুলতানপুর সীমান্ত থেকে ১৬ কেজি স্বর্ণ সহ এক পাচারকারীকে আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: (২৮-১১-২৩) চুয়াডাঙ্গার সুলতানপুর সীমান্ত থেকে ১৬ কেজি স্বর্ণ সহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। আটককৃত স্বর্ণ পাচারকারী দর্শনার শ্যামপুর গ্রামের আসাদুল হকের ছেলে নাজমুল ইসলাম। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেঃ কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান আজ দুপুর আড়াইটার দিকে প্রেস ব্রিফিং করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চুয়াডাঙ্গার সুলতানপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে। এ তথ্যের ভিত্তিতে সীমান্তের ৭৭/২ নম্বর পিলারের ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যস্তরে রুদ্রনগর গ্রামে এ্যাম্বুশ নেয় বিজিবির একটি দল। এ সময় মোটরসাইকেল যোগে এক ব্যক্তি সুলতানপুর সীমান্তের যাচ্ছিল। তাকে বিজিবি সদস্যরা আটক করে। আটককৃত দর্শনার শ্যামপুর গ্রামের আসাদুল হকের ছেলে নাজমুল ইসলামের সাথে থাকা মোটরসাইকেল তল্লাশি করে ফিল্টার বক্সের মধ্যে স্কচটেপ দিয়ে মোড়ানো ৭টি প্যাকেটে ৯৬ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১৬ কেজি ১৪ গ্রাম।

এ ব্যাপারে হাবিলদার আব্দুল হাকিম বাদী হয়ে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন এবং জব্দকৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারীতে জমা দেওয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :